[App Review] চিঠিতে চিঠিতে তৈরি সোস্যাল মিডিয়া। নিয়ে এলাম চিঠি আদান-প্রদান করার একটি অ্যাপ।

Become A Blogger. Publish Your Post Click Here!

X




Bottom Article Ad

[App Review] চিঠিতে চিঠিতে তৈরি সোস্যাল মিডিয়া। নিয়ে এলাম চিঠি আদান-প্রদান করার একটি অ্যাপ।

Slowly app


বেশ কদিন ধরেই মনে হচ্ছিলো চিঠি নামের কোনো সোস্যাল মিডিয়া থাকলে ভালো হত। সেই সাইটের কিছু নিয়ম থাকবে।মেসেজ গুলো প্রাপকের কাছে সাথে সাথে যাবে না। যেতে সময় লাগবে। কমপক্ষে ১ থেকে ৭ দিন। দূরত্ব অনুযায়ী। চিঠি গুলো বেশ বড় বড় হবে অথবা ছোট যেমনই হোক, তা একান্তই প্রেরকের ইচ্ছা। মেসেজটির এক কোনায় ছোট করে লিখা থাকবে প্রেরকের নাম। ইতি প্রিয় কোনো নাম। অবশেষে একজনের কাছ থেকে সন্ধান পেলাম এই অ্যাপটি। অ্যাপটির নাম Slowly । মনে হলো অ্যাপটি বোধহয় আমার ইচ্ছে অনুযায়ী বানানো হয়েছে। আমার কাছে দারুন লাগলো। ডাকবক্সে আসা চিঠির মতই। বরং আরো সুন্দর এবং চমৎকার। এখানে আপনি সারা বিশ্বের যে কাউকে ইলেকট্রনিক উপায়ে ডাকবক্সের মতো করে চিঠি পাঠাতে পারবেন। তাদের দেশের সংস্কৃতি ও অবস্থা সম্পর্কে জানতে পারবেন।ভাগ্য ভালো হলে কিছু বন্ধুও পেয়ে যাবেন। আমি এই বন্ধুদের নাম দিয়েছি পত্রবন্ধু। 


দীর্ঘ কিছু লেখা এবং সাথে এককাপ চা। সত্যি বলতে মেসেঞ্জারে প্রতি সেকেন্ডের টুং টাং এর তুলনায় অধিক আনন্দ অনূভুত হয় যখন হঠাৎ দূর কোথাও থেকে একটি পত্র আসে। 


এই শর্ট মেসেজ সার্ভিসের চিঠি পাঠানোর অ্যাপটি এভাবে মনে জায়গা করে নিবে তা ভাবি নি। আপনারা যদি আমার মতো একটু ইন্ট্রোভার্ট হয়ে থাকেন বা যদি ভিন্ন কিছু স্বাদ পেতে চান তাহলে অবশ্যই ই অ্যাপটি ব্যাবহার করে দেখতে পারবেন। সম্পূর্ণ ফ্রি একটি অ্যাপ। আপনি চাইলে আপগ্রেড করে নানা ধরনের ফিচার ব্যবহার করতে পারেন। এখানে চিঠির সাথে হয়েছে সুন্দর সুন্দর স্টাম্পও। সেগুলো ব্যাবহার করতে পারবেন৷ তাছাড়া বিনামূল্যেও ব্যাবহার করতে পারবেন।আপনি চাইলে আমাকেও একটি চিঠি পাঠাতে পারেন। আমার স্লোলি আইডি:XR3X9Z  

এড ফ্রেন্ডে গিয়ে আমায় এড করতে পারেন। আমার আইডি দেওয়ার মূল কারণ আমার চিঠি পেতে দারুন লাগে। 

Google Play Store  থেকে Slowly অ্যাপটি ডাউনলোড করে নিতে পারেন।  


ধন্যবাদ সবাইকে। 

Post a Comment

নবীনতর পূর্বতন